Wellcome to National Portal
বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন
  • ৫ বৈশাখ, ১৪৩১
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ মার্চ ২০১৭

শততম টেস্টে বাংলাদেশের জন্য বিশেষ ব্লেজার


প্রকাশন তারিখ : 2017-03-14

শ্রীলংকার বিপক্ষে কলম্বোতে নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী ১৫ মার্চ শুরু হবে বাংলাদেশের ঐতিহাসিক টেস্টটি। ঐ টেস্টকে স্মরণীয় করে রাখতে বিশেষ উপহার পাচ্ছেন মুশফিকরা। দলের খেলোয়াড়দের দেওয়া হবে ১০০তম টেস্ট লেখা নীল রঙের বিশেষ ব্লেজার।
শ্রীলংকায় দলের সঙ্গে থাকা ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানান, ‘শততম টেস্ট উপলক্ষে বাংলাদেশ দলের ১৬ খেলোয়াড়কে দেওয়া হচ্ছে বিশেষ ব্লেজার। এর রঙ হবে নীল। সেখানে লেখা থাকবে ১০০তম টেস্ট। কলম্বোর একটি অভিজাত টেইলার্সে এর অর্ডার দেওয়া হয়েছে। যেহেতু দলের খেলোয়াড় সবাই এখানে, তাই তাদের মাপ অনুযায়ী এখানেই অর্ডার দেওয়া হয়েছে।’
শততম টেস্ট উপলক্ষে আজ দুপুরে এয়ার লঙ্কার ফ্লাইটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে উঠবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তার সঙ্গে থাকছেন মাহবুব আনাম, জালাল ইউনুস, লোকমান হোসেন, আই এইচ মল্লিক, আকরাম খান ও হানিফ ভূঁইয়াসহ আরও কয়েকজন পরিচালক।
কলম্বো পৌঁছে বাংলাদেশ দলকে অফিশিয়াল নৈশভোজে আপ্যায়ন করাবেন বিসিবি সভাপতি। এছাড়া খেলোয়াড়দের হাতে ব্লেজার তুলে দেবেন বিসিবি প্রধান।
শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের সভাপতি থিলাঙ্গা সুমাথিপালা আগেই জানিয়ে দিয়েছেন, বাংলাদেশের শততম টেস্টকে স্মরণীয় করে রাখতে তারাও সচেষ্ট। তারাও বাংলাদেশের ১০০ নম্বর টেস্ট খেলাটাকে বড় করে দেখছেন। এটা এক বড় উৎসব ও অর্জনের প্রতীক হিসেবে বাংলাদেশের ক্রিকেটারদের সবাইকে বিশেষ পদক প্রদানের সিদ্ধান্ত হয়েছে এবং টিম বাংলাদেশকে নৈশভোজে আপ্যায়ন করার পরিকল্পনাও করা হয়েছে।

প্রকাশনাঃ বদলে যাওয়া দৃশ্যপট

জরুরি হটলাইন

ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশের অভিযাত্রা

স্মার্ট বাংলাদেশ ২০৪১

মুজিব১০০ আ্যাপ

নবস্পন্দন